Samsung এর Smartphone বিক্রিতে Apple এর নিষেধাজ্ঞার অনুরোধ




আপেল একটি ক্যালিফোর্নিয়া বিচারক দ্বারা নাটকীয়ভাবে একটি মার্কিন স্যামসং স্মার্টফোনের সংখ্যার বিক্রয় নিষেধাজ্ঞা তার জন্য অনুরোধ ক্যালিফোর্নিয়া আদালতে ছিল পরিণত নিচে যেখানে একটি জুরি আগস্ট মাসে এটি $ পেটেন্ট লঙ্ঘনের জন্য ক্ষতিপূরণ 1.05bn (£ 635m) ভূষিত পরে rebuffed. তার ক্ষমতাসীন ইন, Koh বলেন: "স্যামসং কিছুটা অ্যাপল এর গ্রাহক বেস টুকরো আছে, থাকতে পারে কিন্তু যে কোন পরামর্শ স্যামসং আউট অ্যাপল এর গ্রাহক বেস, বা বল আপেল মুছা স্মার্টফোনের তৈরীর ব্যবসায়িক আউট করা হয় সেখানে উপস্থিত ক্ষেত্রে হারিয়ে বিক্রয় জড়িত থাকে -. ক্ষমতা হারিয়ে একটি না একটি টেকসই বাজারে অংশগ্রহণকারী হবে. " 



কার্যকরী, Koh আপেল বলা হয় যে তারা বড় যথেষ্ট স্যামসং সরাসরি প্রতিদ্বন্দ্বিতা করা - এবং যে একটি বিক্রয় নিষেধাজ্ঞা দুই কোম্পানী মধ্যে বাজারে গতিবিদ্যা উপর সামান্যই প্রভাব রেখেছে বলে মনে হবে বাস্তব.
স্যামসং, দক্ষিণ কোরিয়া থেকে, বিশ্বের বৃহত্তম মোবাইল ফোন এবং স্মার্টফোনের সৃষ্টিকর্তা. আপেল দ্বিতীয় বৃহত্তম স্মার্টফোনের সৃষ্টিকর্তা, কিন্তু জাহাজ শুধুমাত্র স্যামসং হিসাবে অনেক স্মার্টফোনের হিসাবে প্রায় অর্ধেক. এটি একটি ট্যাবলেট বাজারে সারগর্ভ সীসা আছে যদিও,. আপেল নেতৃস্থানীয় স্যামসং স্মার্টফোনের এবং ট্যাবলেট সংখ্যার ছিল মার্কিন বিক্রয় নিষিদ্ধ চেয়েছিলেন.
মার্কিন আদালত সিস্টেমের অন্যান্য অংশে যাইহোক, আপেল দ্বারা একটি স্যামসং এর আকাশগঙ্গা নেক্সাস স্মার্টফোনে বিক্রয় নিষিদ্ধ করার জন্য কল পুনরায় শুনতে প্রস্তুত করা হয়.
মেধা সম্পদ ব্যবস্থাপনা পত্রিকার Joff ওয়াইল্ড,, বলেন Koh দ্বারা সিদ্ধান্ত ছিল ট্রায়ালে "অধিকাংশ উত্তেজনাপূর্ণ এবং অপ্রত্যাশিত সুতা": "একটি [বিক্রয় নিষেধাজ্ঞা] কি আপেল চেয়েছিলেন এবং এটা কি স্যামসং সবচেয়ে ভয় দুটি সাঁতার সংস্থার জন্য. নগদ, জুরি পুরস্কার ছিল ত্ত এখানে না সেখানে. "
আপেল যাও জজ Koh দ্বারা কোনো অনুশাসন অস্বীকার সিদ্ধান্ত আবেদন বলে আশা করা হচ্ছে. Florian নোড়া, যারা স্মার্টফোন বিষদভাবে কোম্পানীর মধ্যে যুদ্ধ করেনি অনুসরণ পেটেন্ট, লক্ষনীয়: "এটা মার্কিন যুক্তরাষ্ট্রের আইনি ইতিহাস দর্শন ও অভূতপূর্ব ইনজাঙ্কশান গতির বোর্ড জুড়ে যেমন লঙ্ঘন আবিষ্কৃত বিপুল সংখ্যক সত্ত্বেও অস্বীকার করা জন্য (প্রায় পারে হাফ ডজন একটি জুরি দ্বারা) এবং, বিশেষত, দুটি পাশাপাশি নিরঙ্কুশ লঙ্ঘনের জুরি এর সিদ্ধান্তের মধ্যে প্রতিযোগিতামূলক পরিস্থিতির আলোকে. "
জুরি মূলত করার সিদ্ধান্ত নিয়েছে যে স্যামসং স্মার্টফোনের ট্যাবলেট এবং একটি নম্বর আপেল পেটেন্ট একটি গ্রুপ, যে ভাবে তথ্য পর্দা scrolled, এবং আইফোন 3G 2008 সালে প্রবর্তিত চেহারা সহ লঙ্ঘন. আপেল এপ্রিল 2011 সালে স্যামসং বিরুদ্ধে মামলা করা হয় একটি নম্বর খোলা হয়েছে.
আপেল 26 স্যামসং রায় নিম্নলিখিত ডিভাইসে বিক্রয় নিষিদ্ধ ছিল চেয়েছিলেন, এবং তিনি যে প্রভাব যাও 6 ডিসেম্বর একটি শুনানিতে বিচারক লুসি Koh petitioned. কিন্তু ক্ষমতাসীন Koh দেরী দ্বারা হস্তান্তর নিচে সান জোসে আদালতে সোমবার সালে, তিনি বলেন যে একটি নিষিদ্ধ জয়, এটা যে "আপেল কারণ স্যামসং লঙ্ঘন অ্যাপল এর পেটেন্ট এইসব বিক্রয় হারিয়েছে অবশ্যই দেখাতে প্রয়োজন হবে. অ্যাপল সহজভাবে হয়েছে করেনি এই প্রদর্শন করতে সক্ষম. "
Koh আপেল বলেন যে একটি বিক্রয় নিষেধাজ্ঞা লঙ্ঘন স্যামসং এর দ্বারা কোনো ক্ষতির জন্য ক্ষতিপূরণ করার প্রয়োজন হতে পারে ছিল, দেখানো হয় না এবং এটা যে স্যামসং দ্বারা লঙ্ঘিত উপাদান কী কারণ মানুষ আপেল বেশী বেশী স্যামসং ডিভাইস করতে হয়েছে তিনি দেখানো হচ্ছে না.
স্যামসং এর দাবি জুরি দুর্ব্যবহারের এর Koh এর অভিযোগ অস্বীকার সংস্থার দ্বারা যা পূর্বে হোগান করে একটি মামলা SEAGATE, যা স্যামসং একটি ভাগী জড়িত ছিল অনুসরণ করে.
কিন্তু Koh রায় দেয় যে কার্যকরভাবে স্যামসং ছিল হোগান সম্পর্কে কারণ এটি তাকে সঙ্গে প্রাক ট্রায়াল সাক্ষাত্কার সম্পন্ন করেছে অভিযোগ তার ডান waived - voir ভয়ানক হিসাবে পরিচিত - পয়েন্ট এবং তিনি উত্থাপিত হয়েছিল তারপর অনুসরণ না করে আপ. "দলসমূহ [মধ্যে ট্রায়াল] যাও জুরি এর ন্যায় যদি তারা সাক্ষ্য একটি নতুন গতি বা বিচারের জন্য যে প্রমাণ আবিষ্কার যুক্তিসঙ্গত পরিশ্রম ব্যায়াম ব্যর্থ বৃদ্ধি দেয়ার সচেতন চ্যালেঞ্জ তাদের অধিকার পরিত্যাগ করা," সে লিখেছে.
স্যামসং এর আইনজীবি, তিনি প্রস্তাব, লাগে যে হোগান হয়েছে তুলেছি - এবং জুরি - তাদের পক্ষে দেওয়া হবে, এবং শুধুমাত্র পরে আপত্তি কারণ রায়ে তাদের বিরুদ্ধে গিয়েছিলাম. স্যামসং এর পার্শ্ব, তিনি বলেন, SEAGATE সঙ্গে হোগান এর সম্পর্কে তদন্ত মধ্যে "যুক্তিসঙ্গত পরিশ্রমের অভাব" দেখিয়েছে.
তিনি যোগ করেন যে, "এটা ছিল কিনা শ্রীযুক্ত হোগান ইচ্ছাকৃতভাবে অসাধু পরিষ্কার না", এবং যে স্যামসং কিনা সে স্যামসং এবং SEAGATE, যা তিনি 1993 সালে বাকি মধ্যে কোনো সম্পর্ক জানত করে দেখানো হচ্ছে না - প্রায় 20 বছর আগে ট্রায়াল. পরিবর্তে, "কি স্যামসং এর প্রাথমিক সিদ্ধান্তের মধ্যে পরিবর্তিত জেরা বা শ্রীযুক্ত হোগান তদন্ত না অন্বেষণ করা, এবং স্যামসাং এর এই সিদ্ধান্ত পরে তদন্ত সহজ ছিল," Koh লিখেছে.
"জুরি স্যামসং বিরুদ্ধে পাওয়া গেছে, এবং একটি খুব বড় ক্ষতির পুরস্কার করেছেন. অবিকল এই হল অবস্থা যে ধারাবাহিকভাবে আদালত পাওয়া জুরি অসদাচরণ দাবি দাবিত্যাগ গঠন করে."


সুত্রঃ Guardian এবং Google Translate.

Post a Comment